• রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ

বাজিতপুরে নতুন সার্কেল কর্মকর্তা সত্যজিৎ কুমার ঘোষ

# মোহাম্মদ খলিলুর রহমান :-
কিশোরগঞ্জের বাজিতপুরে নতুন সার্কেল কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ।
গত ৩০ মে কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ শেখ রাসেল-এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি। ৩১ মে বুধবার বাজিতপুরে দায়িত্ব গ্রহণ কালে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শফিকুল ইসলাম। তিনি ৩৪তম বিসিএস ক্যাডারের কর্মকর্তা। নবাগত সার্কেল কর্মকর্তার নিজ জেলা সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায়। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত, এক ছেলে এক মেয়ের জনক।
চাকরি জীবনের শুরুতে তিনি সিলেটে র‌্যাব-৯ এর কোম্পানি কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন। গত বছরের ১৫ অক্টোবর অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পান। এর আগে তিনি নরসিংদীর রায়পুরা সার্কেলে সুনামের সাথে প্রায় ৩ বছর কর্মরত ছিলেন।
দায়িত্ব নেওয়ার প্রথম দিনে বাজিতপুর থানাধীন বাজিতপুর শহর পুলিশ ফাঁড়ি, ভাগলপুর পুলিশ তদন্ত কেন্দ্র, পিরিজপুর পুলিশ ক্যাম্প পরিদর্শন করেন। এই সময় তিনি বাজিতপুর উপজেলার মানুষদের সর্বোচ্চ পুলিশি সেবা দিতে অফিসারদের নির্দেশ দেন।
বাজিতপুর সার্কেলে যোগদানের পর এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, আমি যেন আমার উপর অর্পিত দায়িত্ব সর্বোচ্চ পেশাদারিত্ব, সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে পালন করতে পারি সেজন্য আপনাদের কাছে দোয়া এবং সার্বিক সহযোগিতা কামনা করছি।
তিনি আরো বলেন, সম্মানিত নাগরিকগণ আমরা আপনাদের পুলিশিং সেবা প্রদানে সংকল্পবদ্ধ। আপনার যেকোন প্রয়োজনে বাজিতপুর সার্কেলাধীন বাজিতপুর এবং নিকলী থানা পুলিশ আপনার পাশে আছে। আপনারা সবাই পুলিশকে তথ্য দিন এবং সেবা নিন। ভালো থাকুন, নিরাপদে থাকুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *